1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৪:৫৬ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

বড়লেখায় ১৮৫০ পিস ইয়াবাসহ আটক ২

  • আপডেট টাইম : রবিবার, ৯ মে, ২০২১
  • ২২৯ বার পঠিত

বড়লেখা প্রতিনিধি : বড়লেখা উপজেলায় ১৮৫০ পিস ইয়াবাসহ ২ যুবককে আটক করেছে র‌্যাব-৯। র‌্যাবের দাবি, আটককৃতরা পেশাদার মাদক ব্যবসায়ী। শনিবার বিকেলে উপজেলার উত্তর লঘাটি গ্রাম থেকে তাদের আটক করা হয়। আটককৃতরা হলেন, নোমান হোসেন (৩১) ও রিপন আহমদ (২৯)। তারা দুইজনই বড়লেখা উপজেলার বাসিন্দা। রোববার দুপুরে আদালতের মাধ্যমে তাদেরকে কারাগারে পাঠানো হয়েছে। র‌্যাব-৯ এর এএসপি ওবাইন গণমাধ্যমকে এ তথ্য নিশ্চিত করেছেন।

র‌্যাব-৯ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে শনিবার বিকেলে তাদের একটি দল বড়লেখার উত্তর লঘাটি গ্রামে অভিযান চালায়। এ সময় ১৮৫০ পিস ইয়াবাসহ নোমান হোসেন ও রিপন আহমদকে আটক করা হয়। তাদেরকে বড়লেখা থানায় হস্তান্তর করা হয়। এ ঘটনায় র‌্যাব বাদী হয়ে মাদক আইনে বড়লেখা থানায় মামলা করেছে। ওই মামলায় গ্রেফতার যুবকদের রোববার আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

বড়লেখা থানার অফিসার ইনচার্জ মো. জাহাঙ্গীর হোসেন সরদার জানান, ১৮৫০ পিস ইয়াবাসহ বড়লেখার ২ যুবককে র‌্যাব-৯ আটক করে থানায় সোপর্দ করে। রোববার তাদেরকে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..